বিসিবির মিটিংয়ে তামিম ইকবাল ও ক্রীড়া উপদেষ্টা, জানা গেল যে বিষয় নিয়ে আলোচনা হলো!

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যালয় পরিদর্শন করেছেন অন্তর্বর্তী সরকারের যুব ও ক্রীড়া বিষয়ক উপদেষ্টা আসিফ মাহমুদ। সোমবার (১৯ আগস্ট) বিসিবি কর্মীরা তার আগমন উপলক্ষে রাষ্ট্রীয় কর্মসূচি শুরু করে। সেখানে গণমাধ্যমকর্মীদের ভিড়ও রয়েছে।

শেখ হাসিনার পতনের পর দেশের রাজনৈতিক পরিবর্তনের মধ্যে নীরব হয়ে থাকা ক্রিকেট ঘর হঠাৎ জেগে উঠেছে। এদিকে বিসিবিতে দেখা গেছে জাতীয় দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালকে। আজ দুপুর সাড়ে ১২টার দিকে মিরপুর শের-ই-বাংলায় পৌঁছান এই ড্যাশিং ওপেনার।

ইতিমধ্যে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন নাজমুল হাসান পাপন। গোপনে এই সিদ্ধান্তের কথা জানান বিসিবি সভাপতি। তার মতো বোর্ডের অনেক পরিচালকও আত্মগোপন করছেন। সব মিলিয়ে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা অভিভাবকহীন।

এদিকে, আসিফ মাহমুদ অন্তর্বর্তী সরকারের ক্রীড়া উপদেষ্টা হিসেবে দায়িত্ব নিয়ে অচলাবস্থা কাটানোর চেষ্টা করছেন। এরই ধারাবাহিকতায় আজ বিসিবিতে বসছেন তিনি।

এদিকে, তামিমের হঠাৎ বিসিবিতে আসার কারণ এখনও স্পষ্ট না হলেও জানা গেছে, অনুশীলনের জন্য নয়, মিটিংয়ে এসেছেন তিনি। দীর্ঘদিন জাতীয় দলের বাইরে রয়েছেন এই টাইগার ওপেনার। এবার ফিট থাকলেও ব্যক্তিগত কারণে নিজেকে ক্রিকেট থেকে দূরে রেখেছেন।

প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু কয়েকদিন আগে জানিয়েছিলেন, তাকে দলে আনতে সাবেক অধিনায়কের সঙ্গে আলোচনা করতে প্রস্তুত তিনি।

কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল, বোর্ড চেয়ারম্যান নাজমুল হাসান পাপনের সঙ্গে দেখা করবেন তামিম। এরপর সিদ্ধান্ত নেওয়া যাবে। উল্লেখযোগ্যভাবে, তাকে ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার প্রস্তাব দেওয়া হয়েছিল, যার চূড়ান্ত ফলাফল বোর্ড থেকে আসার কথা ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *