দীপু মনির গ্রেপ্তারে মিষ্টি বিতরণ, নোংরা সংস্কৃতি বললেন যুবদল নেতা!

সাবেক সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনিকে গ্রেপ্তারের পর চাঁদপুরে মিষ্টি বিতরণ করে এক দল। আর এমন কাজকে অতি উৎসাহীদের রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত নোংরা সংস্কৃতি বলে ফেসবুকে মন্তব্য করেছেন জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার।

বুধবার (২১ আগস্ট) দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে ভবিষ্যতে এমন কাজ থেকে বিরত থাকতে অনুরোধ করেন তিনি।

এর আগে যুবদল নেতা ও সাবেক ছাত্রদল নেতা ফয়সাল আহমেদ বাহার বিষয়টি তার ব্যক্তিগত ফেসবুক পোস্টে তুলে ধরেন। সেখানে বাহার বলেন, চাঁদপুরে বিএনপি নেতা-কর্মীদের নির্যাতিতদের মধ্যে আমিও একজন। আওয়ামী লীগের করা সর্বশেষ মামলার প্রধান আসামিও আমি। আমাদের বাড়িতে হামলা ও ভাঙচুর করা হয়েছিল। পুলিশ, ডিবি রাতের আঁধারে বাসায় অভিযানের নামে আমার পরিবারের সদস্যদের সঙ্গে অসদাচরণ করেছে। এমনকি বলছে, আমাকে পেলেই নাকি গুলি করে দেবে।

ফয়সাল আহমেদ বাহার আরও বলেন, আমি যে বাসায় আশ্রয় নিয়েছিলাম সে বাসায়ও চলেছে অভিযান। কীভাবে যে রক্ষা পেয়েছি ভাবলে এখনো গায়ে কাঁটা দেয়। তারপরও একটা কথা বলি, সাবেক মন্ত্রী ডা. দীপু মনি অন্যায় করেছেন। তার বিরুদ্ধে মামলা হয়েছে, গ্রেপ্তারও হয়েছেন। আইন তার যথাযথ বিচার করে শাস্তি দেবে সেটাই চাই। কিন্তু তার গ্রেপ্তারে বিভিন্ন জায়গায় মিষ্টি বিলিয়ে ছবি তুলে বেড়ানো আমার কাছে অতি উৎসাহীদের রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত কাজ বলেই মনে হয়। ভবিষ্যতে আমাদের গ্রেপ্তারেও অন্যরা মিষ্টি বিলাবে। এই নোংরা সংস্কৃতি থেকে আমাদের বের হয়ে আসা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *