বিদায় নিলেন অরিজিৎ!

শেষ কয়েক দিন শিরোনামে উঠে এসেছিল সঙ্গীতশিল্পীর অরিজিৎ সিংয়ের এক্স হ্যান্ডেল। আরজি কর ঘটনার প্রতিবাদ চেয়ে একের পর এক পোস্ট করছিলেন গায়ক। অল্প কয়েক দিনের মধ্যেই সবাই চিনে নিয়েছেন গায়কের প্রোফাইল ‘আত্মজোয়ার জ্বালো’। শুক্রবার (৩১ আগস্ট) সন্ধ্যার পর অরিজিতের প্রোফাইল খুললেই আর কিছু দেখা যাচ্ছে না। শুধু একটি লেখা উঠে আসছে। সেখানে লেখা রয়েছে, ‘দ্য প্রোফাইল ডাজ নট এক্সিস্ট।’

যার বাংলায় করলে মানে দাঁড়ায়, এই প্রোফাইলটির আর কোনও অস্তিত্ব নেই। আচমকা কী ঘটল। এমনিতে তার এই প্রোফাইলের কথা খুব বেশি কেউ জানতেন না। তবে এই আরজি কর ঘটনার পরে এক্স হ্যান্ডেলেই একের পর এক টুইট করছিলেন গায়ক।

সবার প্রশ্নের উত্তরও দিচ্ছিলেন। এই ঘটনায় তার অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। কী ঘটেছে? এই প্রোফাইলটি কি গায়ক নিজেই মুছে দিয়েছেন? নাকি কঙ্গনা রানাওতের মতো গায়কের প্রোফাইলটি বন্ধ করে দেওয়া হয়েছে? সে বিষয়ে তেমন কিছু জানা যায় নি।

অরিজিৎ এমনিতে খুব বেশি লাইমলাইট পছন্দ করেন না। তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে তেমন বেশি সক্রিয় থাকতেন না। না ছিল খুব বেশি ফলোয়ার্স। না ছিল ভেরিফায়েড ব্লু টিক। এদিকে তার একের পর এক টুইট নিয়ে চলছিল আলোচনা। আরজি কর কাণ্ড নিয়ে স্পষ্ট বক্তব্য রেখেছিলেন গায়ক। গানও গেয়েছিলেন। যে গানের নাম দিয়েছিলেন ‘আর কবে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *