ক্রিকেট বিশ্বে কঠিন আলোচনার ঝড় তুললো মিরাজকে নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের পোস্ট, মুহুর্তেই তোলপাড়!

বাংলাদেশ ক্রিকেটের অন্যতম ভরসার নাম মেহেদী হাসান মিরাজ। পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টে রেকর্ড ১০ উইকেটের জয়ে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। সেই টেস্টেও অসাধারণ বোলিং করেছেন তিনি। ১ম টেস্টের মত ২য় টেস্টেও আগুন ঝরা বোলিং করেন। আজ আবারও খবরে পাকিস্তানের বিপক্ষে ৫ উইকেট নেওয়া মেহেদি হাসান মিরাজ। তবে এবার এই আলোচনা শুরু করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

রাওয়ালপিন্ডিতে অনার্স বোর্ডে মিরাজের নাম খোদাই করা ছবি পাকিস্তান ক্রিকেট বোর্ডের অফিসিয়াল ফেসবুক পেজ প্রকাশ করেছে। অনার্স বোর্ডের সামনে হাস্যোজ্জ্বল ছবি পোজ দেন এই অলরাউন্ডার। সাকলাইন মোশতাক, কোর্টনি ওয়ালশ, স্টুয়ার্ট ম্যাকগিল বা মুশতাক আহমেদের কীর্তিগুলোও শোভা পাচ্ছে বাংলাদেশের মিরাজের নাম।

একই সঙ্গে বিদেশেও নিজের ক্যারিয়ারের সেরা পরিসংখ্যান দেখেছেন। এর আগে বিদেশের মাটিতে দুইবার ৫ উইকেট নিয়েছিলেন মিরাজ। শনিবার পাকিস্তানকে ধ্বংস করতে তাদের খরচ করতে হয়েছে মোট ৬১ রান। পাকিস্তানের সবচেয়ে বেশি দুই রান করা খেলোয়াড় উইকেট পেয়েছেন। তার বলে ফিরে যান শান মাসুদ ও সাইম আইয়ুব দুজনেই।

খুররম শাহজাদ, মোহাম্মদ আলী এবং আবরার আহমেদও পাকিস্তানের ফিরে যান একে একে। রাওয়ালপিন্ডিতে বাংলাদেশের আধিপত্যের সিংহ ভাগ কৃতিত্ব মিরাজের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *