লিটন মিরাজকে নিয়ে বিখ্যাত ধারাভাষ্যকার হর্ষ ভোগলের পোস্ট ভাইরাল, আলোচনার ঝড় উঠেছে!

বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ চলছে। প্রথম ইনিংসে ২৭৪ রানে অলআউট হয়ে যায় পাকিস্তান। জবাবে বাংলাদেশের ব্যাটিং বিপর্যয়ে পড়ে। তবে লিটন ও মিরাজের দুর্দান্ত ব্যাটিংয়ে ২৬২ রানে অলআউট হয় বাংলাদেশ দল। মিরাজ ৭৮ ও লিটন দাস ১৩৮ রান করেন। এই দুজনের সুবাদে মাত্র ১২ রানের লিড পায় পাকিস্তান।

দ্বিতীয় ইনিংসে ১২ রানের লিড নিয়ে ব্যাটিং শুরু করে পাকিস্তান। ইনিংসের প্রথম ও দ্বিতীয় ওভারে ছক্কা মারেন হাসান মাহমুদ। আব্দুল্লাহ শফিক (১০ বলে ৩ রান) অফ স্টাম্প থেকে দূরে বল খেলে উইকেটের পিছনে ক্যাচ দেন।

প্রথম ইনিংসে কোনো উইকেট পাননি হাসান। তবে ৫১ বলে ১৩ রানের ধৈর্যশীল ইনিংস এবং দ্বিতীয় ইনিংসে বল হাতে একটি উইকেট! আবদুল্লাহ শফিক আউট হওয়ার পর নাইট ওয়াচম্যান হিসেবে আসেন খুররম শাহজাদ। হাসান মাহমুদের বলে বোল্ড হন তিনি। দ্বিতীয় ইনিংসে ৯ রানে ২ উইকেট হারায় পাকিস্তান। আর এর মধ্যেই শেষ হয় তৃতীয় দিনের খেলা।

লিটন মিরাজকে নিয়ে পোস্ট করেন জনপ্রিয় ধারাভাষ্যকর হার্শা ভোগলে। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স লিখেন, The two best cricketers from Bangladesh at the moment, @Officialmiraz and @LittonOfficial have given their team a great chance of winning a series. Have often said Litton is the best white ball batter in Bangladesh but I hope this test century expands his ambition.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *