গভীর রাতে মালিক-চালকের হাত-পা বেঁধে গরুবোঝাই ট্রাক ছিনতাই!

নরসিংদীর পলাশে মালিক ও চালককের হাত-পা বেঁধে রেখে গরুবোঝাই একটি ট্রাক ছিনতাই করে নিয়ে গেছে ডাকাত দল।

শুক্রবার (৯ আগস্ট) রাত সাড়ে ৩টায় নরসিংদীর ইটাখোলা-গাজীপুর সড়কের পলাশ উপজেলার ঝালঘাটা মাস্টার বাজারের সামনে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর স্বজনরা জানান, সিরাজগঞ্জ কামারখন্দ থানার চর বড়ধুল গ্রামের আসাদুল ইসলাম বেপারী সিলেট থেকে ট্রাকে করে প্রায় ২০ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ১৭টি গরু কিনে সিরাজগঞ্জের উদ্দেশে যাত্রা করেন। রাত সাড়ে ৩টার দিকে গরুবোঝাই ট্রাকটি নরসিংদীর পলাশ থানার ইটাখোলা-গাজীপুর সড়কের ঝালঘাটা মাস্টার বাজারের সামনের সেতুতে এলে, সেখানে মিনি ট্রাক নিয়ে আগে থেকে ওৎ পেতে থাকা ১৪-১৬ জনের ডাকাত দল তাদের ট্রাকটি থামিয়ে পথরোধ করে। সে সময় মো. শাহাদাত হোসেন ও ট্রাকচালকসহ চারজনকে হাত-পা বেঁধে শাহাদাতের কাছে থাকা নগদ ছয় লাখ ৭০ হাজার টাকা এবং গরুবোঝাই ট্রাক নিয়ে পালিয়ে যায়।

বিষয়টি নিয়ে শুক্রবার সন্ধ্যায় নরসিংদী আর্মি ক্যাম্পের মোবাইলে যোগাযোগ করা হলে সেনা কর্তৃপক্ষ বলেন, বিষয়টি আমরা শুনেছি। আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি। তারা সেটি দেখছেন। আমরা শুধু অভিযোগ নিচ্ছি। আপনার যদি বিস্তারিত তথ্যের প্রয়োজন হয়, সেজন্য আপনাকে নরসিংদী স্টেডিয়ামে যেতে হবে। সেখানে আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে বিস্তারিত জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *