ওবায়দুল কাদেরকে আটকের গুঞ্জন নিয়ে যা জানালেন যশোরের পুলিশ সুপার!

সাবেক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে আটকের গুঞ্জন উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যশোর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি বিভিন্ন সূত্রের। ইতোমধ্যে ফেসবুকে ওবায়দুল কাদেরকে গ্রেপ্তারের একটি ছবিও ভাইরাল হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা থেকে এমন গুঞ্জন চলছে। তবে আইনশৃঙ্খলা বাহিনী থেকে এ খবরের সত্যতা নিশ্চিত করা যায়নি।

এ বিষয়ে যশোরের পুলিশ সুপার মাসুদ আলম গণমাধ্যমকে জানান, এমন কোনো তথ্য তার কাছে নেই, তিনি খোঁজ নিয়েছেন।

তিনি আরও জানান, ওবায়দুল কাদেরসহ ১৭ জন মন্ত্রী-এমপি যশোরে আটক এমন কোনো তথ্য নেই, এটি সঠিক নয়।

আওয়ামী লীগের টানা তিনবারের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ‘খেলা হবে’, ‘অন্তরে জ্বালা’ এমন নানা রাজনৈতিক বক্তব্যে আলোচনা-সমালোচনায় থাকতেন সবসময়।

এর আগে মঙ্গলবার (১৩ আগস্ট) সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান ও সাবেক আইনমন্ত্রী আনিসুল হককে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মো. মইনুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, কোটা সংস্কারের দাবিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মসূচি চলাকালে ১৬ জুলাই ঢাকা কলেজের সামনে সংঘর্ষে দুজন নিহত হন। তাদের মধ্যে একজন ছাত্র ও একজন হকার। এ ঘটনায় নিউমার্কেট থানায় দুটি হত্যা মামলা হয়েছে। এসব হত্যার ঘটনায় ইন্ধনদাতা হিসেবে এই দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *