মাশরাফিকে নিয়ে করা ক্রীড়া উপদেষ্টার ফেসবুক পোস্টকে ঘিরে নতুন আলোচনার ঝড়!

৫ আগস্ট সরকার পতনের পর দেশের সব জায়গায় পরিবর্তন শুরু হয়েছে। ক্রিকেট মাঠে শুরু হয়েছে অনেক পরিবর্তন। বিসিবি সভাপতি ও ব্যবস্থাপক বদল হয়েছে।

সহিংস ছাত্র বিক্ষোভের কারণে ৫ আগস্ট সরকারের পতনের পর একটি অন্তর্বর্তী সরকার গঠন করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র আসিফ মাহমুদ সজিব ভূঁইয়াকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়েছে।

তারপর আসিফ মাহমুদের আগের কিছু পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেখানে তিনি সাকিব ও তামিমকে নিয়ে কথা বলেন। এরপর মাশরাফিকে নিয়ে একটি পোস্ট ভাইরাল হয়।

শুধু তাই নয় তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে তার নাম ব্যবহার করে অনেক আগেই এই পোস্টটি শেয়ার করা হয়েছিল। মাশরাফিকে গভীরভাবে অপমান করা হয়েছে। পোস্টটিতে লেখা আছে যে, “বাঙ্গালীকে বক্সড বানানো প্রথম মহামানব,, যিনি বাঙ্গালীদের বিভিন্ন ভাবে দোচাবোকা বানিয়েছেন”

“ও খেললে আমি খেলবোই না, ও খেললে ক্যাপ্টেন্সি ছাইড়া দিব” এই এপ্রোচ নিয়া টিম লিড দেওয়া যায়? টিম স্পিরিট থাকে? ছোট বেলায় পাড়ার ক্রিকেটেও কেউ এমন করলে তারে বাদ দিয়া রাখতাম আমরা।

এদিকে আসিফ মাহমুদের আরও একটি পোস্ট ভাইরাল হয়। এই পোস্টটি তিনি ডিলিট করে দিয়েছেন। “ইনজুরি নিয়ে খেলা মানে দল, দেশকে চিট করা। – সাকিব আল হাসান। আনফিট, হাফ ফিট, ইনজুর্ড প্লেয়ার নিয়ে বিশ্বকাপে যাওয়ার কোন মানে হয়?।”

দায়িত্ব নেয়ার পরই সাকিবকে নিয়ে করা এই পোস্টটি অবশ্য ডিলিট করেছেন বর্তমান ক্রীড়া মন্ত্রী। এখন তো সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই ভাবছেন সাকিব দেশে আসার পর তাকে দল থেকে বাদ দেয়া হতে পারে।

তামিমকে নিয়েও বর্তমান ক্রীড়া মন্ত্রীর একটি ফেসবুক পোস্ট ভাইরাল হয়েছে। এই পোস্টটি তিনি করেন ২০২৩ সালের ২৭ সেপটেম্বর।

সেই ফেসবুক পোস্টে তিনি লিখেন, ‘তামিম ইকবাল চাচার জোরে তামিম ইকবাল হইসে। চাচার জোর থাকলে এমন শতশত তামিম ইকবাল তৈরী হইতো।’ এই কথা বলার কিছুক্ষণের মধ্যে ভাইরাল হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *