হঠাৎ হু হু করে কমে গেল মালেয়শিয়ান রিংগিতের রেট, দেখেনিন আজকের রেট!

আজ ১২ সেপ্টেম্বর ২০২৪, আমি প্রবাসী ভাইদের জন্য মালয়েশিয়ান রিংগিত রেট আপডেট করছি। তবে একটা কথা মনে রাখবেন, মুদ্রার বিনিময় হার যেকোনো সময় বাড়তে বা কমতে পারে। তাই প্রবাসী ভাইদের বলছি আপনারা আমাদের ওয়েবসাইট থেকে দেশে টাকা পাঠানোর আগে বিনিময় হার জেনে দেশে টাকা পাঠাতে পারেন।

যেহেতু মালয়েশিয়ায় আমাদের অনেক প্রবাসী ভাই আছে তাই এর রেট জানা সবার জন্য জরুরী। সুতরাং, আপনার কথা চিন্তা করে, আমরা প্রতিদিন মালয়েশিয়ান রিংগিত রেট দিয়ে থাকি তবে টাকা পাঠানোর আগে আপনাকে আমাদের ওয়েবসাইট বা আপনার নিকটস্থ ব্যাংক থেকে অর্থ বিনিময় হার জানতে হবে এবং তারপরে দেশে টাকা পাঠাতে হবে। কারণ বৈদেশিক মুদ্রার হার বাড়লে আপনার পরিবার বা নিকটাত্মীয়রা দেশে বৈদেশিক মুদ্রা পাঠিয়ে বেশি টাকা পাবে।

আপডেটঃ- সময়ঃ

সময় ৭ : ৪০ মিনিট

আজ ১২/০৯/২০২৪- মালয়েশিয়ান রিংগিত রেট: ১ রিংগিত =২৭.৫৯ টাকা

গতকাল ১১/০৯/২০২৪- মালয়েশিয়ান রিংগিত রেট: ১ রিংগিত =২৭.৬৩ টাকা

প্রতিষ্ঠানের নাম চার্জ বিনিময় হার পাঠানোর মাধ্যম তুলার মাধ্যম খরচ ১০০০ রিংগিতে কত টাকা
Al-Rajhi Bank 12.72 27.56 ব্যাংক ব্যাংক ৳ 174 ৳27211
Xpress Money 15.90 27.58 ব্যাংক ব্যাংক ৳ 203 ৳27147
Agrani Remittance House 15.90 27.57 ব্যাংক ব্যাংক ৳ 208 ৳27137
MoneyGram 15.90 27.51 ক্যাশ ক্যাশ ৳ 235 ৳27080
Western Union 12.71 27.18 ক্যাশ ক্যাশ ৳ 344 ৳26843

তবে টাকা পাঠানোর আগে অবশ্যই আমাদের ওয়েব সাইট বা আপনার নিকটস্থ ব্যাংক হতে টাকার বিনিময় রেট জেনে নিয়ে তারপর দেশে টাকা পাঠাবেন। কেননা যখন বৈদেশিক মুদ্রার রেট বৃদ্ধি হয় তখন দেশে বৈদেশিক মুদ্রা পাঠালে বেশি টাকা পাবে আপনার পরিবার বা আন্তীয় স্বজন।

বিশেষ দ্রষ্টব্যঃ-আমরা প্রতিদিনই টাকার রেট আপডেট করে থাকি। সপ্তাহে প্রতিদিনই একই রেট যায় না বিভিন্ন দিন টাকার রেটের পরিবর্তন হয়। সুতরা আপনারা যেদিন ভালো রেট পাবেন সেইদিন দেশে টাকা পাঠালে বেশী উপকৃত হবেন। আপনি অবশ্যই তারিখ অনুযায়ী টাকার রেট দেখবেন অনেক সময় আপনারা আগের দিনের টাকার রেট দেখে বলে থাকেন যে আমরা ভুল তথ্য দিয়েছি তাই বলছি যে দয়া করে তারিখের সঙ্গে মিলিয়ে নিবেন। ধন্যবাদ আমাদের সঙ্গে থাকার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *