সোহানা সাবার এখনও আশা, ‘আলো আসবেই’

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে অভিনয় শিল্পীদের মধ্যে পক্ষ-বিপক্ষ দুটি দল লক্ষ্য করা যায়। এর মধ্যে বিপক্ষ দলটি ‘আলো আসবেই’ নামক একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ খোলে। সম্প্রতি সেই গ্রুপের বেশ কিছু স্ক্রিনশট ভাইরাল হওয়ার পর সর্বমহলে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়। এর প্রেক্ষিতে কেউ কেউ দাবি করেন, এর সঙ্গে তারা জড়িত নন। আবার কেউ কেউ থাকেন নিশ্চুপ। তাদেরই একজন সোহানা সাবা।

এবার সেই গ্রুপের নামকে ট্যাগ করেই সামাজিক যোগাযোগমাধ্যমে কবিতার ভাষায় নিজের অনুভূতি লেখেন সোহানা সাবা। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ফেসবুকের প্রোফাইল ফটো বদলে তিনি ক্যাপশনে লিখেছেন, ভেবেছিলাম সামনে অন্ধকার ঘন, দেখেছিলাম অশনি সংকেত ও রণ। সমুদয় পাল্টানো এই উপত্যকায়, নিজেকে ভুল প্রমাণ করে তবু বিশ্বাস করতে চাই আলো আসবেই। এরপর ভালোবাসার একটি ইমোজিও জুড়ে দেন তিনি।

অভিনেত্রীর এই পোস্ট ঘিরে নেটিজেনদের বেশির ভাগই হাসির প্রতিক্রিয়া জানিয়েছেন। তবে পোস্ট লেখার অল্প কিছুক্ষণের মধ্যে কমেন্ট অপশন বন্ধ করে দেয়ায় তেমন কেউ সেখানে মন্তব্য করার সুযোগ পাননি।

উল্লেখ্য, ‘আলো আসবেই’ গ্রুপের অ্যাডমিন ছিলেন সাবেক সংসদ সদস্য ও অভিনেতা ফেরদৌস, নায়ক রিয়াজ, অভিনেতা সাজু খাদেম ও অভিনেত্রী শামীমা তুষ্টি। আর এতে যুক্ত ছিলেন শোবিজের অনেক তারকা। জায়েদ খান, সাইমন সাদিক, অভিনেত্রী অভিনেত্রী সুজাতা, অরুণা বিশ্বাস, নিপুণ, শমী কায়সার, আজিজুল হাকিম, রোকেয়া প্রাচী, তানভীন সুইটিসহ আরও অনেকে যুক্ত ছিলেন সেই গ্রুপে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *