আওয়ামী নেতার সিনেমায় অভিনয়, মুখ খুললেন বুবলি!

সংবাদ পাঠিকা থেকে শাকিব খানের হাত ধরে সিনেমায় নাম লিখিয়েছিলেন শবনম বুবলি। শুরুতে বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা উপহার দিলেও সেটার ধারাবাহিকতা ধরে রাখতে পারেননি এই নায়িকা। মাঝে কিং খানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে বেশ আলোচনার-সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে। যদিও শেষ অবধি স্থায়ী হয়নি তাদের সেই সম্পর্ক। এসব কিছুর কারণে অনেক দিন ধরেই নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হতে দেখা যায়নি তাকে।

বরং হাতে থাকা এম ডি ইকবালের ‘বিট্রে’ ও জসিম উদ্দীন জাকিরের ‘মায়া-দ্য লাভ ২’ ছবি দুটি থেকে বাদ পড়েন তিনি। যদিও এ বিষয়ে সরাসরি বুবলি কিছু বলেননি।

এবার জানা গেল এক আওয়ামী লীগ নেতার নতুন একটি সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। সিনেমার নাম ‘নীল টিপ’। ছবিটির পরিচালনায় রয়েছেন মেহেদী হাসান। তবে এ সিনেমাটির প্রযোজক ওয়ারী থানা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য সৈয়দ মোহাম্মদ সোহেল। সম্প্রতি নির্মাতা বুবলী ও সিনেমাটির প্রযোজকের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তবে বুবলী বলছেন ভিন্ন কথা। তিনি গণমাধ্যমকে বলেন, কিছু জায়গায় আমার নতুন সিনেমা ‘নীল টিপ’-এর নাম শোনা যাচ্ছে। বিষয়টি সঠিক না। আমার নতুন সিনেমার নাম এখনো ঠিক হয়নি। এক বছর আগে আমাদের চুক্তি হয়েছে। গল্প, পরিকল্পনা ও শুটিংয়ের সময়সহ বেশ কিছু বিষয় নিয়ে আলোচনা হয়েছে মাত্র। এর বেশি কিছু না। তবে গল্পটা আমার দারুণ লেগেছে। সব কিছু ঠিক থাকলে শুটিংয়ে যাওয়ার আগে আমি নিজেই সবাইকে জানাব।

পরিচালক মেহেদী বলেন, বুবলীর সঙ্গে আমাদের কথা হয়েছে। আমরা নাটকের একজন অভিনেতাকে নিতে চাই। এখনো চূড়ান্ত হয়নি বলে নাম বলতে চাই না। ছবিটির গল্প বুবলীর ওপরই। তিনিও গল্পটা বেশ পছন্দ করেছেন। আসলে আমাদের দেশে নারীপ্রধান গল্পে ছবি নির্মিত হয় কম। একটা সময় শাবানা ম্যাডামের ওপর ছবি নির্মিত হতো। আমিও এই সময় বুবলীর ওপর বাজি ধরেছি। দর্শকদের ভালো একটা ছবি উপহার দিতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *